Wellcome to National Portal
Main Comtent Skiped

সিটিজেন চার্টার

অত্র দপ্তরে যেসেবা সমূহ দেয়া হয় -

১)  টেলিফোন বিল ইস্যু করন ।

২)  টেলিফোন বিল গ্রাহকের নিকট প্রেরণ।

৩)  টেলিফোন বিল বকেয়া সংক্রান্ত প্রত্যয়ন পত্র ইস্যু করন।

৪)  ডিমান্ড নোটের বিপরীতে পে-অর্ডার গ্রহন।

৫)  টেলিফোন বিল আদায়/অনাদায়ে সংযোগ বিচ্চিন্ন করন/পুন: সংযোগ প্রদান সংক্রান্ত কার্যক্রম।

৬)  সন্মানিত গ্রাহকের প্রয়োজনে ডুপ্লিকেট বিল ইস্যু করন।

৭)  স্থায়ী বন্ধ টেলিফোনের খেলাপী গ্রাহক গনের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহন এবং বি, টি, সি, এল এর বিল সংক্রান্ত যাবতীয় কার্যক্রম সম্প্রাদন করা।

 

 অফিসের বিবরণ: বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানীর একটি হিসাব রক্ষণ অফিস।